শিরোনাম
প্রকাশ : ৩১ আগস্ট, ২০২১ ২৩:২৬
প্রিন্ট করুন printer

কালকিনিতে শোক দিবসের আলোচনা সভায় হামলা-ভাঙচুর, আহত ৬

মাদারীপুর প্রতিনিধি

কালকিনিতে শোক দিবসের আলোচনা সভায় হামলা-ভাঙচুর, আহত ৬
Google News

মাদারীপুরের কালকিনিতে আওয়ামী লীগের আয়োজিত ১৫ আগস্টের শোক দিবসের আলোচনা সভায় দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এসময় বাধা দেয়া হামলায় আহত হয় ৬ কর্মী-সমর্থক। মঙ্গলবার (৩১ আগস্ট) বিকেলে কালকিনি পৌরসভার ১নং ওয়ার্ডের পাঙ্গাশিয়া এলাকার রেজিস্টার অফিসের সামনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কালকিনি পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট বাশার উকিলের উদ্যোগে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দুপুরের পর থেকে দলীয় নেতাকর্মীরা সভায় আসতে শুরু করেন। বিকেল সাড়ে ৪টার দিকে দেশীয় অস্ত্র নিয়ে একদল দুর্বৃত্ত আয়োজিত সভায় হামলা চালায়। এসময় বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটনো হয়। 

পরে ব্যানার-ফ্যাস্টুন ও মঞ্চ ভেঙে চুরমার করে ফেলে দুর্বৃত্তরা। বাধা দিতে এলে এসময় শাহাদাৎ, ইরান, লিটনসহ আহত হয় অন্তত ৬ জন। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এদিকে, আহতদের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর