প্রকাশ : ২ সেপ্টেম্বর, ২০২১ ১৭:২৩
প্রিন্ট করুন printer

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ওয়ান শুটার গানসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ওয়ান শুটার গানসহ গ্রেফতার ৫
Google News

বগুড়া শহরের মাটিডালীতে ডাকাতির প্রস্তুতিকালে ওয়ান শুটার গান ও কার্তুজসহ পাঁচ ব্যক্তিকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টায় গ্রেফতারকৃত ওই পাঁচ ব্যক্তি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

গ্রেফতারকৃতরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার আব্দুল করিম মন্ডল (২৬), আনজু (৩৫), শ্রী কার্তিক (২৪), শ্রী সুজন চন্দ্র দাস (২২) এবং সুন্দরগঞ্জ উপজেলার মোস্তাক মিয়া (৪৯)। তাদের কাছ থেকে পুলিশ একটি ওয়ান শুটার গান, ২টি তাজা কার্তুজ, ১টি চায়নিজ চাপাতি, ১টি বার্মিজ চাকু, ১টি গ্রিল কাটার যন্ত্র, ১টি মানকি টুপি, ৩০ হাত দৈর্ঘ্যের রশি ও ১টি স্কচ টেপ উদ্ধার করে। 

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ চক্রবর্ত্তী জানান, বগুড়া শহরের মাটিডালি এলাকায় একদল ব্যক্তি ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন তথ্য আসে পুলিশের কাছে। খবর পেয়ে সদর থানার একটি দল সেখানে ছুটে যায়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে ডাকাত সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদের গ্রেফতার করা হয়।

তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে একাধিক চুরি, ডাকাতির মামলা রয়েছে। তারা জেলার বড় বড় দোকান, ব্যবসা প্রতিষ্ঠানগুলো লুট করে থাকে। তারা ঝটিকার মত এসে গ্রিল বা তালা কেটে ডাকাতি করে নিয়ে সটকে পড়ে। তাদের রিমান্ডে নিয়ে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর