শিরোনাম
প্রকাশ : ৪ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৫২
প্রিন্ট করুন printer

বগুড়ায় গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার
আমজাদ হোসেন
Google News

বগুড়ায় গৃহবধূকে ধর্ষণের ঘটনায় আমজাদ হোসেন (৫০) নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে বগুড়া শহরের সাতমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আমজাদ সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার। আজ শনিবার সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বামী মানসিক প্রতিবন্ধী হওয়ার সুযোগে সারিকয়াকান্দি উপজেলার কামালপুর গ্রামের এক গৃহবধূকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিত আমজাদ। এক পর্যায়ে গত ৪ আগস্ট আমজাদ জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষণ করে। পরে ধর্ষণকারী ইউপি সদস্যের বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন আইন (সংশোধন-২০০৩) এর ৯ (১) মামলা দায়ের করেন ওই গৃহবধূ। এ ঘটনার পর থেকেই র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের গোয়েন্দা দল ও কয়েকটি আভিযানিক দল অপরাধীকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে গোপন সাংবাদের ভিত্তিতে বগুড়া শহরের সাতমাথা এলাকা থেকে আমজাদকে গ্রেফতার করা হয়। 

বগুড়া র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ভিকটিমকে ধর্ষনের পর থেকে বিভিন্ন জেলায় আত্মগোপন করে ছিল বলে জানা গেছে। তার বিরুদ্ধে এলাকার জনসাধারণের অনেক অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর