শিরোনাম
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ২০:১৫
প্রিন্ট করুন printer

ঘর ভাঙচুর লুটের অভিযোগে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

ঘর ভাঙচুর লুটের অভিযোগে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা
Google News

কক্সবাজারের চকরিয়ায় সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক রুস্তম শাহরিয়ারসহ ৭জনের বিরুদ্ধে ঘর ভাঙচুর ও মালামাল লুটের অভিযোগ এনে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ভিলেজার পাড়ার বাসিন্দা ছৈয়দ নূর বাদী হয়ে এ মামলা দায়ের করেন। 

অপর আসামিরা হলেন, সুরাজপুর মানিকপুর ইউনিয়নের ভিলেজার পাড়ার মো. রুবেল, সামশুল আলম, নুরুল কাদের, মাহবুব উল্লাহ, নুরুল ইসলাম, মো. আইয়ুব। মামলায় আরো ১০ থেকে ১২জনকে অজ্ঞাত দেখানো হয়েছে। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বাদী একটি হত্যা মামলার আসামি। তিনি গত বছরের ১৪ অক্টোবর ওই মামলায় গ্রেফতার হয়ে দীর্ঘ ৬ মাস পর গত ৫ এপ্রিল জামিনে মুক্ত হয়ে ঘরে ফেরেন। এর আগে আসামিরা বাড়ির লোকজনকে বের করে দিয়ে মাটির দেওয়ালের বাড়ি ভেঙে মাটির সাথে মিশিয়ে দেন। এসময় বাড়ির মালামাল, নগদ টাকা ও গরু-ছাগল ও বাড়ির আসবাবপত্র লুট করে নিয়ে যায়। পরে ভিটা হতে পরিবারের সদস্যদের তাড়িয়ে দেয়া হয়।

বাদী আরো দাবি করেন, ভিটা ছাড়া হয়ে তার পরিবার শ্বশুর বাড়িতে অবস্থান করছেন। গত ৫ সেপ্টেম্বর উক্ত বসতভিটায় গেলে আসামিরা আমার উপর হামলা চালাতে উদ্ব্যত হলে আমি পালিয়ে গিয়ে রক্ষা পাই।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর