২১ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৪৪

জয়পুরহাটে অপহৃত যুবককে ৫ মাস পর উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে অপহৃত যুবককে ৫ মাস পর উদ্ধার

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নামা বাঁশখুর গ্রামে পুর্ব শত্রুতার জেরে কথিত অপহরণ মামলার অপহৃত যুবককে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার দুপুরে পাঁচবিবি উপজেলার কয়া নামক স্থানের একটি ইটভাটা থেকে অপহৃত আফরোজ হোসেনকে (২০) উদ্ধার করা হয়। আফরোজ হোসেন পাঁচবিবি উপজেলার বাঁশখুর গ্রামের নেজাম উদ্দিনের ছেলে। 

জয়পুরহাট গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) শাহেদ আল মামুন জানান, একই গ্রামের নেজাম উদ্দীনের পরিবারের সাথে প্রতিবেশী আবু তাহেরের পরিবারের দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এর জেরে গত বছর উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হলে আবু তাহেরের ভাই, ভাতিজা ও ছেলে গুরুতর আহত হন। এ ঘটনায় আফরোজসহ নেজাম উদ্দিনের ৫ ছেলের বিরুদ্ধে পাঁচবিবি থানায় মামলাও হয়।
ওসি আরো জানান, নেজাম উদ্দিনের ছোট ছেলে আফরোজকে লুকিয়ে রেখে গত ২৬ জুন তাহেরের পরিবারের ৭ জনের বিরুদ্ধে অপহরণ মামলা করা হয়েছে বলে আবু তাহের ও তার স্বজনরা বারবার অভিযোগ করে আসছিলেন। 

এ ঘটনায় দীর্ঘ তদন্ত ও তথ্য প্রযুক্তির সহায়তায় আফরোজকে উদ্ধার করে তার শারীরিক পরীক্ষার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান তিনি। 

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর