১০ অক্টোবর, ২০২১ ২২:০১

মেহেরপুরে ইটভাটা থেকে বোমা সদৃশ বস্তু উদ্ধার

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে ইটভাটা থেকে বোমা সদৃশ বস্তু উদ্ধার

মেহেরপুরের পুলিশ লাল টেপ দিয়ে মোড়ানো ৫ টি বোমা সদৃশ বস্তু ও ১২টি দেশি ধারালো অস্ত্র উদ্ধার করেছে। রবিবার বিকালে অতিরিক্ত পুলিশ সুপার অপু সরোয়ারের নেতৃত্বে মেহেরপুর সদর উপজেলার বারাকপুর গ্রামের আলিফ বিক্সের অফিস কক্ষের ছাদ থেকে এগুলো উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। 

আলিফ ব্রিক্সের মালিক চঞ্চল হোসেন জানান, ইটভাটার অফিসের ছাদে যাওয়ার কোন সিঁড়ি নেই। রবিবার বিকালে পানির লাইনে কাজ করার জন্য এলাকার এক মেকানিক মই দিয়ে ছাদে উঠে বোমা ও দেশি অস্ত্রগুলো দেখতে পায়। পরে আমরা মেহেরপুর থানা পুলিশ ও পুলিশ সুপারের কার্যালয়ে খবর দেই। 

অতিরিক্ত পুলিশ সুপার অপু সরোয়ার জানান,  কেউ এলাকায় আতঙ্ক ছড়ানোর জন্য এগুলো এখানে রেখে যেতে পারে। আমরা তদন্ত করে দেখবো এগুলো কোথা থেকে এলো। তিনি আরো জানান ঘটনাস্থল থেকে ৫টি বোমা সদৃশ বস্তু ও ১২টি হাসুয়া উদ্ধার করা হয়। বোমা সদৃশ বস্তুগুলো বর্তমানে আমরা বালি ও পানি ভর্তি বালতির মধ্যে রেখে দিয়েছি।

এসময় মেহেরপুর সদর থানার ওসি শাহা দারা খানসহ মেহেরপুর থানা পুলিশের একটি দল ও ডিএসবির একটি দল উপস্থিত ছিলো। 

স্থানীয়রা জানান, ইটভাটা মালিক চঞ্চল গ্রামের একজন জনপ্রিয় মুখ। আগামী ইউপি নির্বাচনে সে এই ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করবে। তার সাথে এলাকার একটি গ্রুপের দীর্ঘদিন বিরোধ চলে আসছে। বিরোধী গ্রুপের লোকজন চঞ্চল হোসেনকে ফাঁসানোর জন্য বোমা সাদৃশ্য বস্তু ও হাসুয়া রেখে যেতে পারে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর