১৬ অক্টোবর, ২০২১ ১৫:৪৫

দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল একই পরিবারের চারজনসহ ৭ যাত্রীর

ময়মনসিংহ প্রতিনিধি :

দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল একই পরিবারের চারজনসহ ৭ যাত্রীর

প্রতীকী ছবি

দুই বাসের প্রতিযোগীতার কারণে ময়মনসিংহের ত্রিশালের চেলেরঘাট এলাকায় সড়কে ঝরেছে সাতটি তাজা প্রাণ। এদের মধ্যে একই পরিবারের চারজন রয়েছেন। শনিবার বেলা সোয়া তিনটার দিকে এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা মহসড়কে যান চলাচল বন্ধ ছিল। ত্রিশাল থানার ওসি মাঈন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, প্রতিযোগিতা করে ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গেলে চেলেরঘাট এলাকায় দাঁড়িয়ে থাকা সোনাই পরিবহনের একটি বিকল ড্রাম ট্রাকে দুর্ঘটনা কবলিত বাসটির পেছনের অংশে ধাক্কা লাগে। এতে বাসটির পেছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই একই পরিবারের চারজন মারা যান।

পরে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেলে একজন ও ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন মারা যান।
নিহতরা হলেন ফজলুল হক (৩২), তার স্ত্রী ফাতেমা বেগম (২৮), তাদের ছেলে আব্দুল্লাহ (৬), তাদের মেয়ে আজমিনা (৯)। এরা সবাই ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের মড়লবাড়ি গ্রামের বাসিন্দা। এছাড়াও বাস যাত্রী হেলেনা (৪০), সিরাজ (৩৫), নজরুল ইসলাম (৫৫) এ দুর্ঘটনায় মারা যান।

ওসি আরও জানান, দুর্ঘটনা কবলিত বাসটি শেরপুরগামী ছিল। তবে অপর প্রতিযোগী বাসের নাম জানা যায়নি। বাস এবং ড্রাম ট্রাকটি পুলিশ জব্দ করেছে। দাঁড়িয়ে থাকা সোনাই পরিবহনের চালক মো. ইয়াসিন আলী জানান, সোনাই পরিবহনে পাথর নিয়ে ময়মনসিংহ আসছিলাম। চেলেরঘাট এলাকায় আসলে আমার ট্রাকের ডান পাশের সামনের চাকা ফেঁটে যায়। এ সময় ট্রাকটিকে রাস্তার ডান পাশে সাইড করে সর্তক সংকেত হিসেবে গাছের ডাল টাঙিয়ে দেই। এর কিছুক্ষণ পর দু’টি বাস প্রতিযোগিতা করে ঢাকা থেকে আসতে থাকে। এ সময় একটি বাস অপরটিকে ওভারটেক করতে গিয়ে ট্রাকটিকে ধাক্কা দেয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর