১৬ অক্টোবর, ২০২১ ২০:৫৫

কিশোরগাড়ী ইউনিয়নে নির্বাচনের দাবিতে প্রতিবাদ সভা

গাইবান্ধা প্রতিনিধি

কিশোরগাড়ী ইউনিয়নে নির্বাচনের দাবিতে প্রতিবাদ সভা

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়ন ভোটাধিকার বাস্তবায়ন কমিটির আয়োজনে নির্বাচনের দাবিতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকালে আসন্ন ইউপি নির্বাচনে তৃতীয়ধাপের তফসিলে পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়ন অন্তর্ভুক্ত না হওয়ায় এই প্রতিবাদ সভা হয়।

ইউনিয়নের গনেশপুর বাজারে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, এর আগে পলাশবাড়ী পৌরসভা বাস্তবায়ন করতে গিয়ে সীমানা জটিলতায় কিশোরগাড়ী, পলাশবাড়ী ও বরিশাল ইউপি’র নির্বাচন স্থগিত করা হয়েছিল। এ ইউনিয়নে বিগত ২০০৩ সালে সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয়। আর এ বছরই পলাশবাড়ী পৌরসভার নির্বাচন হয়ে গেছে। এতে কিশোরগাড়ী ইউনিয়ন নির্বাচনে আর কোনো বাধা থাকার কথা নয়। কিন্তু চলমান ইউপি নির্বাচন তফসিল ঘোষণার ধারাবাহিকতায় তৃতীয়ধাপেও কিশোরগাড়ী ইউনিয়নের নাম নেই। তাই প্রতিবাদ সভার মাধ্যমে বাংলাদেশ নির্বাচন কমিশনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের যথাযথ হস্তক্ষেপ দাবি জানান বক্তারা। 

ভোটাধিকার বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাহাবুব প্রধানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কমিটির সদস্য সচিব উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক গোলাম মোস্তফা, জাকির হোসেন লিটন, সাজু প্রামানিক, হাফিজার রহমান, আতোয়ার রহমান, বুলবুলি বেগম প্রমুখ। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর