১৮ অক্টোবর, ২০২১ ১৬:০২

বরিশালে ডাকাতির ঘটনায় অস্ত্রসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে ডাকাতির ঘটনায় অস্ত্রসহ গ্রেফতার ৩

বরিশালের গৌরনদী উপজেলার টরকী বাজারে গণডাকাতির ঘটনায় নরসিন্দি থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে মালামালসহ গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে এই গ্রেফতার অভিযানের সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশে তৈরি কিছু অস্ত্র উদ্ধার করা হয়। এ নিয়ে ওই গণডাকাতির ঘটনায় ৯ জন ডাকাতকে গ্রেফতার করলো পুলিশ। 

গত শনিবার রাতে গ্রেফতারকৃতরা হলো মাদারীপুরের কালকিনি উপজেলার নতুন চর দৌলতখান গ্রামের নুরুল ইসলাম হাওলাদারের ছেলে আব্দুল খালেক হাওলাদার, বরিশালের বানারীপাড়ার উপজেলার ব্রা²নকাঠী গ্রামের হারুন গাজীর ছেলে আল মিরাজ মিন্টু এবং শরীয়তপুরের জাজিরা উপজেলার দাইমুদ্দিন খলিফাকান্দি গ্রামের সিরাজ খলিফার ছেলে দেলোয়ার হোসেন খলিফা। 

মামলার তদন্ত কর্মকর্তা গৌরনদী থানার এসআই কামাল হোসেন জানান, তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গত শনিবার বিকেলে ওই ৩ ডাকাতের অবস্থান নিশ্চিত হন তারা। ওই রাতেই নরসিন্দিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গৌরনদী থানায় নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা টরকী বাজারে গণডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। 

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বলেন, টরকী বাজারে গণডাকাতির ঘটনায় এই ৩ জনসহ এ পর্যন্ত ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

গত ১৫ আগস্ট রাতে টরকী বাজারে ১৩টি দোকানে ডাকাতি হয়। দুর্বৃত্তরা ওই বাজার থেকে মালামাল লুট করে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মানিক সাহা বাদী হয়ে অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করে ১৬ আগস্ট থানায় একটি মামলা দায়ের করেন। 

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর