২০ অক্টোবর, ২০২১ ১৭:২৭

সিদ্ধিরগঞ্জে ভুয়া ডাক্তার গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে ভুয়া ডাক্তার গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি ক্লিনিক থেকে এক ভুয়া ডাক্তার গ্রেফতার করেছে র‌্যাব ১১। নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় অবস্থিত হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন মোহ তানবির আহমেদ সরকার নামের এই ভুয়া ডাক্তার। এসময় ভুয়া ডাক্তারের নিকট হতে তার স্বাক্ষরিত ২ পাতা আল্ট্রাসনোগ্রাফি রিপোর্ট জব্দ করা হয়। বুধবার (১৯ অক্টোবর) এ তথ্য জানান র‍্যাব ১১ এর মিডিয়া অফিসার লে. কমান্ডার মাহমুদুল হাসান। 

র‍্যাব জানায়, মঙ্গলবার রাতে হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার টেষ্টের রিপোর্ট ও রোগী দেখে প্রেসক্রিপশন লেখার সময় ভুয়া ডাক্তার মো. তানবির আহমেদ সরকারকে (৩৬) আটক করা হয়। আটক ভুয়া ডাক্তার মো. তানবির আহমেদ সরকার কুমিল্লা জেলার দেবিদ্বার থানাধীন শিবনগর এলাকার মো. আব্দুল মতিন সরকারের ছেলে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, সে দীর্ঘদিন নিজেকে সনোলজিষ্ট হিসেবে পরিচয় দিয়ে হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগীদের বিভিন্ন ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষা ও প্রেসক্রিপশন দিয়ে আসছিল। আটক আসামির বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানায় র‍্যাব।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর