২৪ অক্টোবর, ২০২১ ১২:৫৬

কুষ্টিয়ায় অস্ত্রসহ দুই ডাকাত আটক

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় অস্ত্রসহ দুই ডাকাত আটক

অস্ত্রসহ দুই ডাকাত আটক।

কুষ্টিয়ার খোকসায় ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ দুই ডাকাতকে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, রাত আড়াইটার দিকে উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে ৮-৯ জনের একটি ডাকাতদল স্থানীয় লক্ষির বাড়িতে ডাকাতির চেষ্টা চালায়। এসময় গ্রামবাসী তাদের প্রতিরোধ করে। এক পর্যায়ে ডাকাত দলের সদস্য সজল ও রাজিবকে একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র এবং এক রাউন্ড বন্দুকের কার্তুজসহ আটক করা হয়। এসময় অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। আটক ডাকাতদের রাতেই পুলিশে দেয় জনতা।

আগ্নেয়াস্ত্রসহ আটক সজল বহলাডাঙ্গী গ্রামের অনাথ আলী শেখের ছেলে। অপরজন রাজিব। তিনি সরিষা গ্রামের মৃত মজিদ শেখের ছেলে। তারা দুজনই পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হবি অস্ত্রসহ দুই ডাকাত আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আটক ডাকাতদের বাড়ি পাংশা উপজেলায়। তারা স্থানীয় সন্ত্রাসীদের সহায়তায় দুই জেলার সীমান্তবর্তী গ্রামগুলোতে ডাকাতি করে আসছে। গত কয়েক মাসে কমপক্ষে পাঁচজন ডাকাতকে জনতা আটক করে পুলিশে দিয়েছে।

এ ব্যাপারে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, রাত আড়াইটার দিকে স্থানীয় জনতার ধাওয়া খেয়ে ডাকাতরা ঈশ্বরদী গ্রামের পর্ণব দেবের বাড়ির টয়লেটে আশ্রয় নেয়। সেখান থেকে জনতা তাদের আটক করে পুলিশে দেয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর