২৪ অক্টোবর, ২০২১ ২১:৫৩

বঙ্গবন্ধুর সমাধিতে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি

রাজবাড়ী প্রতিনিধি

বঙ্গবন্ধুর সমাধিতে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম ও সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

রবিবার দুপুরে প্রায় চার শতাধিক নেতৃবৃন্দ নিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন তাঁরা। শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নিরবতা পালন করাসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। শ্রদ্ধা নিবেদনের সময় রাজবাড়ী সদর, গোয়ালন্দ, পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোনাজাত শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিল্লুল হাকিম বলেন, গত ১৬ অক্টোবর আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী আমাকে সভাপতি ও কাজী ইরাদত আলীকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন। আমাদের সবার আদর্শের জায়গা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমরা আজ জেলা আওয়ামী লীগের কমিটির নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিস্থলে শ্রদ্ধা নিবেদন করলাম। দ্রুত সময়ের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় কমিটি বরাবর পাঠানো হবে। তিনি আরও বলেন, জেলায় দলের মধ্যে যে ভেদাভেদ রয়েছে দ্রুত সময়ের মধ্যেই সেগুলো দূর করার জন্য উদ্যোগ গ্রহণ করা হবে।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীর বাইরে কোন প্রার্থীকে বিদ্রোহী হিসেবে নির্বাচনে না দাঁড়ানোর ব্যাপারে অনুরোধ করেন নব গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর