২৭ অক্টোবর, ২০২১ ২০:০৪

নৌকার গণসংযোগ মিছিলে হামলায় আহত ৫

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নৌকার গণসংযোগ মিছিলে হামলায় আহত ৫

বগুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কার গণসংযোগ মিছিলে হামলা চালিয়ে মারপিট, মোটরসাইকেল ভাঙচুর অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এসব ঘটনায় জেলা ছাত্রলীগের নেতা মাহফুজার রহমানসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে মাহফুজার রহমানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছে। হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

জানা যায়, বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে নভেম্বরের শেষ সপ্তাহে। নির্বাচনকে সামনে রেখে নুনগোলা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আলীম উদ্দিনকে নৌকা প্রতীকের জন্য মনোনিত করা হয়। মনোনীত হওয়ার পর মঙ্গলবার সন্ধ্যায় ওই এলাকায় গণসংযোগে বের হয় আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। গণসংযোগ মিছিলটি ইউনিয়নের রাজাকপুর এলাকায় পৌঁছলে হঠাৎ করে কয়েকজন যুবক হামলা চালিয়ে ৫টি মোটরসাইকেল ভাঙচুর, দুটিতে অগ্নিসংযোগ এবং এলোপাথারি মারপিট করে পালিয়ে যায়। এলাকাবাসি আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয় এবং আগুন নিভিয়ে ফেলে। 

বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিনয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আগামী নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আলীম উদ্দিন জানান, স্বতন্ত্র প্রার্থী বদরুল আলমের কর্মীরা হামলা চালিয়ে জেলা ছাত্রলীগের নেতা মাহফুজার রহমানসহ বেশ কয়েকজনকে আহত করে। হামলায় তারা বেশ কিছু মোটরসাইকেল ভাঙচুর করে। 

বগুড়া জেলা ছাত্রলীগের নেতা আহত মাহফুজার রহমান জানান, তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের শান্তিপূর্ণ গণসংযোগ মিছিলে বদরুল আলমের লোকজন অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে। হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এঘটনায় হামলাকারিদের গ্রেফতার জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর