২৭ অক্টোবর, ২০২১ ২১:০১

বিএনপি থেকে এসেই আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী!

রাজবাড়ী প্রতিনিধি

বিএনপি থেকে এসেই আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী!

মহম্মদ আলী মিয়া

একাদশ জাতীয় নির্বাচনের পূর্বে আওয়ামী লীগে যোগদান করেন গোয়ালন্দ উপজেলা বিএনপির সহসভাপতি ও ছোট ভাকলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহম্মদ আলী মিয়া। আওয়ামী লীগের যোগদানের পর গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ পান তিনি। দলে যোগ দিয়েই আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য ভোট গ্রহণে ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন তিনি।

আজ বুধবার দুপুরে গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে আনারস প্রতীক দেওয়া হয় মহম্মদ আলী মিয়াকে।

মহম্মদ আলী মিয়া বলেন, জনপ্রিয়তার কারণেই তার নির্বাচনে অংশগ্রহণ করা। তিনি আওয়ামী লীগের বিরুদ্ধে নির্বাচন করছেন না। তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আমজাদ হোসেনকে পরাজিত করতে নির্বাচনে অংশগ্রহণ করছেন। তিনি বলেন, আমি ১৯৯২ সাল থেকে ১৯৯৭ সাল এবং ২০০২ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত সফল চেয়ারম্যান ছিলাম। বর্তমানে আমার বয়স ৬৯ বছর। আমাকে দলীয় মনোনয়নের বিষয়টি গোপন করেছে স্থানীয় আওয়ামী লীগ। আমি মনোনয়ন কিনতে চেয়েছিলাম। কেন্দ্রে আমার নাম পাঠালে সেখান থেকে যদি আমাকে দলীয় মনোনয়ন না দিতো আমি বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতাম না। আসন্ন নির্বাচন যেন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সেই বিষয়ে প্রশাসনের কঠোর অবস্থান কামনা করেন তিনি।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ বলেন, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহম্মদ আলী মিয়া অংশগ্রহণ করছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য রয়েছেন। যেহেতু তিনি দলীয় সিদ্ধান্ত না মেনে নির্বাচনে অংশগ্রহণ করছেন, তাকে বহিস্কারের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর