২ নভেম্বর, ২০২১ ১৫:৫৮

চাঁদা না দেওয়ায় স্কুলের নির্মাণাধীন বাউন্ডারি দেওয়াল ভেঙ্গে দিল দুর্বৃত্তরা

টাঙ্গাইল প্রতিনিধি

চাঁদা না দেওয়ায় স্কুলের নির্মাণাধীন বাউন্ডারি দেওয়াল ভেঙ্গে দিল দুর্বৃত্তরা

চাঁদা না দেওয়ায় স্কুলের নির্মাণাধীন বাউন্ডারি ওয়াল ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা

টাঙ্গাইলের নাগরপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্মাণাধীন বাউন্ডারি দেওয়াল রাতের আধারে ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাতে উপজেলার সহবতপুর ইউনিয়নের বাউসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে সংশ্লিষ্ট ঠিকাদার জানিয়েছেন। 

জানা যায়, নাগরপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) তত্ত্বাবধানে বাউসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি ওয়াল ও গেট নির্মাণ কাজের কার্যাদেশ পান ঠিকাদার ফরিদুজ্জামান কোহিনূর। ঠিকাদার কার্যাদেশের পর যথারীতি কাজ শুরু করেন। শনিবার রাতে একদল দুর্বৃত্ত ওই স্কুলের ১৮০ মিটার বাউন্ডারি ওয়াল ভেঙ্গে ফেলে। 

ঠিকাদার ফরিদুজ্জামান কোহিনূর জানান, উপজেলার ভাইস চেয়ারম্যান ও হাসান নামে এক ব্যক্তি আমার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। আমি চাঁদা দিতে অস্বীকার করায় শনিবার রাতে আধারে উপজেলার বাউসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্মাণাধীন বাউন্ডারি ওয়াল ভেঙ্গে ফেলেছে। তাদের বিরুদ্ধে নাগরপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বাউসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মুক্তা আক্তার বলেন. কে বা কারা রাতের আধারে স্কুলের বাউন্ডারি ওয়াল ভেঙ্গে ফেলেছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। পাশাপাশি স্কুলের বাউন্ডারি ওয়ালটা দ্রুত নির্মাণের আবেদন করছি।

নাগরপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) কর্মকর্তা মো. মাহাবুর রহমান বলেন, বাউসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি ওয়াল ভাঙ্গার ঘটনা আমি শুনেছি। এই সন্ত্রাসী কার্যকলাপের সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর