২ নভেম্বর, ২০২১ ২২:২৭

লক্ষ্মীপুর পৌরসভায় মেয়র পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর পৌরসভায় মেয়র পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

লক্ষ্মীপুর পৌরসভায় মেয়র পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন মঙ্গলবার বিকেল ৫ টা পর্যন্ত মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীসহ ৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। জেলা ও উপজেলা পর্যায়ের রিটার্ণিং কর্মকর্তাদের কার্যালয়ে এসব প্রার্থীরা তাদের মনোননয়নপত্র দাখিল করেন। এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২০ জন ও ১৫ টি ওয়ার্ডে  সাধারণ কাউন্সিলর পদে ৯৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। 

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, আগামী ২৮ নভেম্বর লক্ষ্মীপুর পৌরসভা ও তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে জেলার রায়পুরের ১০টি এবং রামগঞ্জের ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল মঙ্গলবার (২ নভেম্বর) বিকেলে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার নাজিম উদ্দিনের কাছে লক্ষ্মীপুর পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী মোজাম্মেল হায়দার মাসুম (নৌকা প্রতীক) তার মনোনয়নপত্র দাখিল করেন। এর আগে মেয়র পদে ইসলামী আন্দোলনের মাওলানা জহির উদ্দিন, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এন ডি এম) মোহাম্মদ আব্দুর রহিম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে শাহেলা শারমীন, এ কে এম বদরুল আলম, মো. জাকির আল মামুন মনোনয়নপত্র দাখিল করেন।

এদিকে ইউপি নির্বাচনে রায়পুরের ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫১ জন প্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০০জন, সাধারণ সদস্য পদে ৪৬০ জন এবং রামগঞ্জে চেয়ারম্যান পদে ৭৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১১ ও সাধারণ সদস্য পদে ৫০৯ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর