১৬ নভেম্বর, ২০২১ ২৩:৪৫

বিশ্বনাথে পুকুরে মিললো অন্তঃসত্ত্বার লাশ

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথে পুকুরে মিললো অন্তঃসত্ত্বার লাশ

প্রতীকী ছবি

সিলেটের বিশ্বনাথে পুকুর থেকে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম সুনিয়া বেগম (২০)। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের পুরান সৎপুর গ্রামের সাবুল মিয়ার স্ত্রী। 

মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে বাড়ির পুকুর থেকে তার নিথর দেহ উদ্ধার করেন প্রতিবেশীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় থানা পুলিশ। ময়নাতদন্তের জন্যে সুরতহাল শেষে লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় তারা।

স্থানীয় সূত্র ও সুনিয়ার স্বামীর পরিবারের লোকজন জানান, পেশায় রাজমিস্ত্রির সহযোগী গ্রামের সাবুল মিয়ার স্ত্রী সুনিয়াকে মঙ্গলবার বিকেলের পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তিনি ৮ মাসের  অন্তঃসত্ত্বা ছিলেন। প্রতিবেশী ও সুনিয়ার বাবার বাড়িতেও তার খোঁজ করে সন্ধান পাওয়া যায়নি। এক পর্যায়ে বাড়ির পুকুর পাড়ে শৌচাগারে যাবার সময় পুকুরের পানিতে সুনিয়ার পরনের কাপড় ভাসতে দেখে তার ভাসুর কন্যা সামিয়া। এসময় তার চিৎকারে অন্যরা এগিয়ে এসে সুনিয়াকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাৎক্ষণিক স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের উপ-পরিদর্শক (এসআই) মো. ইমরুল কবির বাংলাদেশ প্রতিদিনকে বলেন, লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্যে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার রির্পোটের আলোকে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর