শিরোনাম
৩০ নভেম্বর, ২০২১ ১৪:৫৬

টেকনাফে এক কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার

টেকনাফ প্রতিনিধি

টেকনাফে এক কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ওয়াব্রাং সংলগ্ন নাফ নদীর তীর বেড়িবাঁধ এলাকায় একটি প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে এক কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল সোমবার রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের ওই এলাকা থেকে আইসগুলো উদ্ধার করা হয়।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হ্নীলা বিওপির একটি বিশেষ টহলদল হ্নীলা ওয়াব্রাং এলাকায় নিয়মিত টহল পরিচালনার সময়ে দুইজন চোরাকারবারিকে একটি প্লাস্টিকের ব্যাগ হাতে নিয়ে নাফ নদী পার হয়ে বাংলাদেশের অভ্যন্তরে বেড়িবাঁধের দিকে আসতে দেখে। টহলদল দেখা মাত্র তাদের চ্যালেঞ্জ করে।

এ সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে তাদের সাথে থাকা ব্যাগটি ফেলে দিয়ে নাফ নদীতে ঝাঁপ দিয়ে রাতের অন্ধকারের সুযোগ নিয়ে সাঁতরিয়ে পার্শ্ববর্তী মিয়ানমার সীমান্ত অতিক্রম করে পালিয়ে যায়। পরে উক্ত স্থান থেকে ফেলে যাওয়া ব্যাগটি উদ্ধার করে তল্লাশি চালিয়ে ৫ কোটি টাকার মূল্য মানের ১ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, উদ্ধারকৃত মালিক বিহীন ক্রিস্টাল মেথ আইসগুলো পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর