১ ডিসেম্বর, ২০২১ ২২:১৭

সেনবাগে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে টাকা ও স্বর্ণালঙ্কার লুট

নোয়াখালী প্রতিনিধি

সেনবাগে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে টাকা ও স্বর্ণালঙ্কার লুট

নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া গ্রামে রাতের খাবারের সাথে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে একই বাড়ির ৪টি পরিবারের নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার রাতে সেনবাগ উপজেলার পশ্চিম ছাতারপাইয়া গ্রামে এই ঘটনা ঘটে।

অচেতন হওয়া ব্যক্তিরা হলেন- মহিন উদ্দিন, তার স্ত্রী রিনা আক্তার, আবদুর রহিম, মাহী ও খোরশেদ আলম। আজ বুধবার সকালে তাদের উদ্ধার করে সোনাইমুড়ী দি ল্যাব হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্র জানায়, তিনা বাড়ির ৪টি পরিবারের সদস্য রাতের খারাব খেয়ে ঘুমিয়ে পড়ে। সকালে তারা ঘুম থেকে না ওঠায় বাড়ির অপর সদস্যরা ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তাদের উদ্ধার করে সোনাইমুড়ী দি ল্যাব হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে বুধবার দুপুরে সেনবাগ থানার পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ছাতারপাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান জানান, দুর্বৃত্তরা রাতের খাবারের সাথে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে নগদ ৩০ হাজার টাকা, ২টি স্বর্ণের চেইন, ২ জোড়া স্বর্ণের কানের দুলসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর