৫ ডিসেম্বর, ২০২১ ১৭:৩৪

মাইকে ঘোষণা দিয়ে নৌকার সমর্থকদের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

মাইকে ঘোষণা দিয়ে নৌকার সমর্থকদের ওপর হামলা

রাজশাহীর বাঘায় এবার নৌকার সমর্থকদের উপর হামলা চালিয়েছে বিদ্রোহী প্রার্থীর লোকজন। মাইকে ঘোষণা দিয়ে এ হামলা চালানো হয়। ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে উপজেলার বাউসা ইউনিয়নে। বিদ্রোহী প্রার্থীর বাড়িতে আওয়ামী লীগ প্রার্থীর লোকজন হামলা চালিয়েছে অভিযোগ তুলে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে এ হামলা চালানো হয়।

এ সময় চারটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে। মারপিট করে আহত করা হয় নৌকার সমর্থক ৫ জনকে। এদের মধ্যে দুইজনকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ তুফানকে গ্রেফতার করেছে। রাতেই নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম বাদী হয়ে তুফানসহ ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০-৬০ জনের নামে মামলা করেন। ওই মামলায় রাতে পুলিশ তুফানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ‘প্রচারণা শেষে ফেরার পথে নৌকার সমর্থকদের ওপর হামলার অভিযোগে এক চেয়ারম্যান প্রার্থীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। রাতেই গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর