৯ ডিসেম্বর, ২০২১ ১৪:৩৬

বোয়ালমারীতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

বোয়ালমারী প্রতিনিধি

বোয়ালমারীতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

‘আপনার অধিকার, আপনার দায়িত্ব: দুর্নীতিকে না বলুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় ফরিদপুরের বোয়ালমারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২১ পালিত হয়েছে। দুর্নীতি দমন কমিশন (দুদক), উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে নানা আয়োজনের মধ্যে দিবসটি পালিত করা হয়।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় বোয়ালমারী উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা এবং দুদক পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে দিবসটির উদ্বোধন ঘোষণা করা হয়। উদ্বোধন শেষে মানববন্ধন ও উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা প্রীতম কুমার হোড়, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম, কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ মো. ফরিদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু। 

এছাড়াও অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেখা পারভীন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মিনু রানী সাহা, চতুল ইউনিয়নের চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু, সাপ্তাহিক বোয়ালমারী বার্তা সম্পাদক অ্যাডভোকেট কোরবান আলী, বোয়ালমারী জর্জ একাডেমির প্রধান শিক্ষক এম এ আজিজ প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর