৯ ডিসেম্বর, ২০২১ ১৬:৫০

ফরিদপুরে স্বচ্ছতা ও জবাবদিহিতা শীর্ষক তিনদিনের প্রশিক্ষণ কর্মশালা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে স্বচ্ছতা ও জবাবদিহিতা শীর্ষক তিনদিনের প্রশিক্ষণ কর্মশালা

ফরিদপুরে সুশাসনে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধির জন্য নাগরিক সমাজ ও গণমাধ্যম কর্মীদের সক্ষমতা বৃদ্ধি করণ শীর্ষক তিন দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বৃহস্পতিবার দুপুরে শেষ হয়েছে। 

শহরের গোয়ালচামটস্থ বুরো বাংলাদেদশ কার্যালয়ে আয়োজিত এ কর্মশালার শেষ দিনের অধিবেশনে ‘সু শাসন নিশ্চিতকরণে করোনাকালে দায়বদ্ধতা ও স্বচ্ছতা: অংশীজনের ধারণা’ শীর্ষক বিষয় নিয়ে আলোচনা করা হয়। স

মাপনি অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ এন্টারপ্রাইজ ইন্সটিটিউট (বিইআই) এর সভাপতি, সাবেক রাষ্ট্রদূত মোঃ হুমায়ুন কবির। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রফেসর মোঃ শাহজাহান, ডা. আ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটু, বিইআই এর ডেপুটি ডিরেক্টর আশিষ বর্ণিক, আসমা আক্তার মুক্তা, আ ন ম ফজলুল হাদী সাব্বির, সাংবাদিক কামরুজ্জামান সোহেল, জাকির হোসেন, হারুন আনছারী, সঞ্জিব দাস, সুজাউজ্জামান জুয়েল, মনিরুজ্জামান, সুমন ইসলাম, মনিরুল ইসলাম টিটু, মঞ্জুয়ারা স্বপ্না, খায়রুজ্জামান সোহাগ প্রমুখ। পরে কর্মশালায় অংশ নেওয়া ব্যক্তিদের মাঝে সনদপত্র প্রদান করা হয়। 

বাংলাদেশ এন্টারপ্রাইজ-বিইআই এর আয়োজনে এবং এশিয়া ফাউন্ডেশনের সহযোগীতায় ঢাকা বিভাগের ফরিদপুর জেলায় কর্মরত গণমাধ্যম কর্মী, স্থানীয় জনপ্রতিনিধি, এনজিও ব্যক্তিত্ব, চিকিৎসক ও সুশিল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর