২৩ জানুয়ারি, ২০২২ ১৬:৪১

মামলা তুলে না নেওয়ায় যুবলীগ নেতার হাত-পা ভাঙলো আসামিরা

বাগেরহাট প্রতিনিধি

মামলা তুলে না নেওয়ায় যুবলীগ নেতার হাত-পা ভাঙলো আসামিরা

বাগেরহাটের শরণখোলা উপজেলায় মামলা তুলে না নেওয়ায় মো. আবু ছালেহ (৪০) নামে স্থানীয় যুবলীগের সাধারণ সম্পাদককে পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছে আসামি পক্ষ। শনিবার (২২জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের বগী বাজারে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত যুবলীগ নেতা আবু ছালেকে শরণখোলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আবু ছালেহ বগী গ্রামের মো. আ. রহমান খলিফার ছেলে এবং বগী বন্দর যুবলীগের সাধারণ সম্পাদক ও বগী বাজারের একজন মৎস্য ব্যবসায়ী। 

যুবলীগ নেতার মা নুরুন্নাহার বেগম বলেন, দেড় মাস আগে আমার ছেলেকে অন্যায়ভাবে মারধর করে স্থানীয় ইউপি সদস্য রিয়াদুল পঞ্চায়েতের ভাই মো. আসাদুল পঞ্চায়েত। এরপর শালিস বৈঠকে বসার কথা বললেও তা আর হয়নি। পরে আমার ছেলে শরণখোলা থানায় ওদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। সেই মামলা তুলে নিতে শনিবার রাত ৮টার দিকে আসাদুল পঞ্চায়েত, ফারুক খাঁন ও পলাশ মিলে আমার ছেলের মৎস্য আড়তে হামলা চালিয়ে তার হাত-পা ভেঙে দেয়। পরে খবর শুনে গিয়ে দেখি ছালেহ অজ্ঞান অবস্থায় দোকানের সামনে পরে আছে। তখন স্থানীয়রা উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে আসে। 

তবে, সংশ্লিষ্ট ইউপি সদস্য মো. রিয়াদুল পঞ্চায়েত বলেন, একটি কম্পিউটারের ডিস্ক নিয়ে প্রথমে দুই পক্ষের মধ্যে ঝগড়া হয়। এসময় আসাদুলকে মারধর করে সালেহসহ কয়েকজন। পরে আসাদুলসহ ১০ থেকে ১২ জন এক হয়ে বগী গিয়ে ছালেহকে পেয়ে মারধর করে।   

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামি আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর