২৬ জানুয়ারি, ২০২২ ০১:০৩

৫ম শ্রেণির ছাত্রীর সঙ্গে অসভ্যতা, কারাগারে প্রধান শিক্ষক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

৫ম শ্রেণির ছাত্রীর সঙ্গে অসভ্যতা, কারাগারে প্রধান শিক্ষক

প্রতীকী ছবি

বরিশালের বাবুগঞ্জ উপজেলার পূর্ব ভূতেরদিয়া দক্ষিনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের মামলায় প্রধান শিক্ষক সালাম বেপারীকে কারাগারে প্রেরনের নির্দেশ দিয়েছেন আদালত। 

মঙ্গলবার (২৫ জানুয়ারী) সালাম বেপারী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে বিচারক আবু শামীম আজাদ তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দেন। 

সালাম বেপারী বাড়ি ওই উপজেলার পূর্ব কেদারপুর গ্রামের বাসিন্দা এবং পূর্ব ভূতেরদিয়া দক্ষিনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ওই স্কুলের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে গত ৩০ নভেম্বর বাবুগঞ্জ থানায় মামলা দায়ের করেন ওই ছাত্রীর মা। 

অভিযোগে তিনি উল্লেখ করেন, প্রধান শিক্ষক প্রায়ই তার মেয়েকে অশালীন কথা বলতো। গত ২৩ নভেম্বর সকাল ১০ টায় শ্রেণি কক্ষে তার মেয়েকে যৌন নিপীড়ন করে প্রধান শিক্ষক। ওই ছাত্রী বাড়ি ফিরে মাকে বিষয়টি জানান। 

জানা যায়, এ ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্ত প্রধান শিক্ষক উচ্চাদালত থেকে ৬ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন নেন। জামিনের মেয়াদ শেষ হলে গতকাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে বিচারক তাকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর