২৬ জানুয়ারি, ২০২২ ১৮:০৭

পাবনায় শীতার্তদের মাঝে এফডিএসআরের কম্বল, মাস্ক ও খাবার বিতরণ

অনলাইন ডেস্ক

পাবনায় শীতার্তদের মাঝে এফডিএসআরের কম্বল, মাস্ক ও খাবার বিতরণ

ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি, রাইটস এন্ড রেস্পন্সিবিলিটিজ (এফডিএসআর) এর উদ্যোগে আজ সকালে পাবনা জেলার মানিকহাট, রাঘবপুর, মাছপাড়া, বোনকোলা ও উলাট গ্রামের দুই শতাধিক দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল, মাস্ক এবং খাবার বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে সহযোগিতা করেছে এফডিএসআর স্টুডেন্টস উইংয়ের রাজশাহী, পাবনা, সিরাজগঞ্জ এবং রংপুরের সদস্যবৃন্দ। সমগ্র অনুষ্ঠান মাঠ পর্যায়ে সমন্বয় করেন এফডিএসআর স্টুডেন্টস উইংয়ের মডারেটর শাকিলা দিল আফরোজ মিষ্টি। 

আগের দিন যখন গ্রহীতাদের তালিকা প্রণয়ন করা হয়, তখন থেকেই প্রত্যন্ত অঞ্চলের এইসব শীতার্ত মানুষের মধ্যে সাড়া পড়ে গিয়েছিলো। সকালে অত্যন্ত সুশৃংখলভাবে তারা অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিল। অনুষ্ঠানে প্রদত্ত সংক্ষিপ্ত বক্তৃতায় বক্তারা মহৎ কর্মের জন্য এফডিএসআরকে ধন্যবাদ জানান। গণমানুষের স্বার্থে বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থার সংস্কারে এফডিএসআর গঠনমূলক ভূমিকা রাখবে বলেও বক্তারা আশা প্রকাশ করেন। অনুষ্ঠান শেষে কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সকল চিকিৎসকদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। 

অনুষ্ঠানে স্থানীয় গণমান্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের প্রিন্সিপাল মো. রাজা মিয়া, হাই স্কুলের শিক্ষক আব্দুর রউফ,  প্রাইমারি স্কুলের শিক্ষিকা শিরিন আক্তার, স্থানীয় রাজনৈতিক নেতা আব্দুল হানিফ প্রামানিক, দাউদ শেখ, মজিদ খান প্রমুখ। 

এফডিএসআর এবং এফডিএসআর স্টুডেন্টস উইংয়ের পক্ষ থেকে উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মামুন, আল ফয়সাল ইমন, মোঃ সোয়ায়েব হোসেন, মোঃ ফাহাদ, আনান ইসলাম, ডা. মো. মেহেদী হাসান, মো. সফল, মো. আরাফাত পারভেজ, মোছা: নাবিলা এবং ডা. মো. অভি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর