২৭ জানুয়ারি, ২০২২ ০৫:১০

ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত, গৃহবধূর মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি

ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত, গৃহবধূর মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার কুমারখালীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত এবং খোকসায় এক গৃহবধুর মরদেহ পাওয়া গেছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বুধবার রাতে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহে ছুরিকাঘাতে এক স্কুলছাত্র নিহত হয়। অপরদিকে খোকসা উপজেলায়  একজন গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে পৃথক এ দুই ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, পূর্বশত্রুতার জের ধরে বুধবার রাত ৯টার দিকে কুমারখালী শিলাইদহ ইউনিয়নের কসবা গ্রামের হাজী হোসেন আলীর স্কুলপড়ুয়া  ছাত্র দিদারকে (১৬) দুর্বৃত্তরা এলোপাথাড়ি ছুরিকাঘাত করে  হত্যা করেন। 

নিহতের পারিবারিক সূত্র জানায়, বেশ কিছুদিন থেকে দিদারের সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এলাকার কয়েকজন যুবকের বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে বুধবার রাতে শিলাইদহ বাজারে একটি কাঠের দোকানে বসে থাকা অবস্থায় কয়েকজন যুবক ছুরি নিয়ে তার ওপর চড়াও হয়ে এলোপাথাড়ি আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে কুমারখালী থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ এই ঘটনায় একজনকে আটক করেছে। 

অপরদিকে বুধবার সন্ধ্যায় খোকসা উপজেলার একতারপুর কমলাপুর রইস মন্ডলের স্ত্রী সেলিনা খাতুনের (৩৫) মরদেহ নিজ ঘরে শয়ন কক্ষ থেকে পুলিশ উদ্ধার করা হয়েছে। 

এলাকাবাসী জানায়, টিউবওয়েল মিস্ত্রি রাজিনাথ পুরের ফকির হোসেনের ছেলে বিল্লাল হোসেনের সঙ্গে বেশ কিছুদিন ধরে পরকীয়া চলছিল। পরকীয়া প্রেমের ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। ঘটনার পর থেকে পর থেকে পরকীয়া প্রেমিক বিল্লাল লাপাত্তা। তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ রয়েছে।  

সেলিনা খাতুনের ভাই হাসনু শেখ বাদী হয়ে খোকসা থানায় একটি এজাহার দিয়েছেন। 

কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) মো. খায়রুল আলম জানান, দুটি ঘটনার তদন্তে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। খুব দ্রুত এ ব্যাপারে বিস্তারিত জানা সম্ভব হবে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর