২৭ জানুয়ারি, ২০২২ ১৪:৫০

দিনাজপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আদিবাসী কড়া সম্প্রদায়ের অসহায় শীতার্ত নারী-পুরুষদের মাঝে শীতের চাদর বিতরণ করেছে কোয়ান্টাম ফাউন্ডেশন দিনাজপুর সেল। বৃহস্পতিবার দিনাজপুর সদর ও বিরল উপজেলার ১৫০জন অসহায় শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শহরের মুন্সিপাড়া এলাকায় কোয়ান্টাম ফাউন্ডেশন কার্যালয়ে শীতার্ত নারী-পুরুষদের হাতে চাদর তুলে দেওয়া হয়।

শীতবস্ত্র বিতরণকালে কোয়ান্টাম ফাউন্ডেশন দিনাজপুর সেলের অর্গানিয়ার মো. আনোয়ার হোসেন সারাদেশে কোয়ান্টাম ফাউন্ডেশনের উদ্দেশ্য, আদর্শ এবং কার্যক্রমের সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, কোয়ান্টাম ফাউন্ডেশন সবসময় সমাজের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

কোয়ান্টাম ফাউন্ডেশন দিনাজপুর সেলের দায়িত্বশীল মোস্তাফিজুর রহমান রূপম এবং আসাদুজ্জামান সাগর কোয়ান্টাম ফাউন্ডেশন দিনাজপুর সেলের উদ্যোগে শিক্ষা, চিকিৎসা ও শীতবস্ত্র বিতরণসহ দিনাজপুরের অসহায় মানুষের কল্যাণে পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। 

এসময় কোয়ান্টাম ফাউন্ডেশন দিনাজপুর সেলের দায়িত্বশীল আসাদুজ্জামান সাগর, আশিকা আকবর তৃষা, মোস্তায়িজুর রহমান রূপম, আসাদুল্লাহ্ সরকার, কামরুন নাহার জেসমিন, ফনিরঞ্জন সরকার আকাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর