২১ ফেব্রুয়ারি, ২০২২ ১৩:৪২

নেত্রকোনায় শিক্ষার্থীকে মারধরের ঘটনায় গ্রেফতার ২

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় শিক্ষার্থীকে মারধরের ঘটনায় গ্রেফতার ২

প্রতীকী ছবি

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের পুটিজানা গ্রামের মাহমুদুল হাসান রকি (২২) নামের এক শিক্ষার্থীকে মারধরের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- আলমগীর হোসেন (৩০) ও খোকন মিয়া (৪২)। গ্রেফতারকৃতরা একই ইউনিয়নের পুটিজানা গ্রামের আব্দুল খালেকের ছেলে। সম্পর্কে তারা ভাই। 

এর আগে গত শনিবার (১৯ ফেব্রুয়ারি) ওই শিক্ষার্থী মারধরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। রকি নেত্রকোনা সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী। রকির বাবা আলতু মিয়া বাদী হয়ে গতকাল রবিবার (২০ ফেব্রুয়ারি) চারজনের নাম উল্লেখ করে কলমাকান্দা থানায় মামলাটি দায়ের করেন। গ্রেফতারকৃতদের নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২১ জানুয়ারি উপজেলার বড়খাপন ইউনিয়নের যাত্রাবাড়ি এলাকার ডেকুরেটর ব্যবসায়ী সুজন দাসের দোকান থেকে আলতু মিয়া তার এক আত্মীয়র বিয়ের জন্য ভাড়ায় কিছু ডেকরেটরের মালামাল আনেন। বিয়ে শেষে ডেকরেটরের মালামাল ফেরৎ দিলেও সুজনকে ভাড়ার টাকা দেওয়া হয়নি। এনিয়ে প্রায় একমাস পর গত শনিবার সকালে সুজনের পক্ষে পুটিজানা গ্রামের আব্দুল খালেকের ছেলে আলমগীর ভাড়ার টাকা চাইলে আলতু মিয়াসহ তার পরিবারের লোকজনের সাথে তার কথা কাটিকাটি হয়। 

ওইদিন দুপুরে আলতু মিয়ার ছেলে মাহমুদুল হাসান রকি গরু মাঠে ছেড়ে বাড়ি আসার পথে রজব আলীর পতিত জমিতে আসা মাত্রই আলমগীরসহ আরও কয়েকজন মিলে রকিকে বেধরক মারধর করে আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। রকি বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

এ ব্যাপারে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, এ ঘটনায় দুজনকে গ্রেফতার করে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।   


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর