২৮ মার্চ, ২০২২ ২১:৫০

হাবিপ্রবিতে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

দিনাজপুর প্রতিনিধি:

হাবিপ্রবিতে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

দিনাজপুরের হাবিপ্রবিতে সহকারী অধ্যাপক ও প্রভাষকবৃন্দের দুদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা এবং শিক্ষার্থীদের জন্য মানসিক স্বাস্থ্যবিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যসুরেন্স সেল (আইকিউএসি) এর আয়োজনে সহকারী অধ্যাপক ও প্রভাষকবৃন্দের জন্য “Effective File Management for the Teachers of HSTU” শীর্ষক দুদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। রবিবার এবং সোমবার ২৭ এবং ২৮ মার্চ আইকিউএসি-এর কনফারেন্স রুমে উক্ত প্রশিক্ষণ কর্মশালা হয়। এতে প্রধান অতিথি ছিলেন হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড.বিধান চন্দ্র হালদার, সভাপতিত্ব করেন আইকিউএসি-এর পরিচালক প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকার। টেকনিক্যাল সেশনে আলোচক ছিলেন ইসলামিক বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়াএর ডেপুটি রেজিস্ট্রার ড. মোঃ নওয়াব আলী। 

অপরদিকে সোমবার দুপুর আড়াইটায় হাবিপ্রবির অডিটোরিয়াম-১ এ হাবিপ্রবির ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের আয়োজনে শিক্ষার্থীদের জন্য মানসিক স্বাস্থ্যবিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে প্রধান অতিথি ছিলেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, প্রধান আলোচক হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এডুকেশন অ্যান্ড কাউন্সেলিং সাইকোলজি বিভাগের প্রফেসর ড. মেহতাব খানম। 
সভাপতিত্ব করেন হাবিপ্রবির ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ, আরও উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মো. মামুনুর রশীদসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর