২৯ মার্চ, ২০২২ ১৬:২৪

টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় শ্রমিক লীগের কর্মী নিহত

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় শ্রমিক লীগের কর্মী নিহত

টাঙ্গাইল শহরের আশেকপুর চক্ষু হাসপাতালের সামনে বালুবাহী ট্রাকের ধাক্কায় মো. জুয়েল রানা (২৫) নামে এক শ্রমিক লীগের কর্মী নিহত হয়েছেন। 

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত জুয়েল টাঙ্গাইল সদর উপজেলার মামুদনগর ইউনিয়নের নন্দীবয়ড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

জেলা শ্রমিক লীগের নেতারা জানায়, শ্রমিক লীগের কেন্দ্রীয় এক নেতা উত্তরবঙ্গ যাচ্ছিলেন। যাত্রাপথে জেলা শ্রমিক লীগের নেতাদের সাথে তার শুভেচ্ছা বিনিময়ের কথা ছিল। ওই কেন্দ্রীয় নেতাকে উষ্ণ অভ্যর্থনা জানাতে শতাধিক নেতাকর্মী মোটরসাইকেল নিয়ে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কের আশেকপুর বাইপাসে যাচ্ছিলেন। সদর উপজেলা শ্রমিক লীগের কর্মী মো. জুয়েল রানার মোটরসাইকেলটি পেছনে ছিল। তিনি আশেকপুর চক্ষু হাসপাতালের সামনে পৌঁছালে পেছন থেকে বালুভর্তি একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে রাস্তায় পড়ে মো. জুয়েল রানা ঘটনাস্থলেই নিহত হন। 

ওই দুর্ঘটনার পর স্থানীয় শ্রমিক লীগ নেতারা সড়কে গাছের গুড়ি ফেলে অবরোধ সৃষ্টি করে। পরে জেলা শ্রমিক লীগের নেতাদের আহ্বানে অবরোধ তুলে নেওয়া হয়।
 
টাঙ্গাইল সদর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া দেওয়ান জানান, কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আজম খসরুসহ বেশ কয়েক নেতা বগুড়ার দিকে যাচ্ছিলেন। সদর উপজেলা শ্রমিক লীগের পক্ষ থেকে তাদের অভ্যর্থনা ও শুভেচ্ছা জানাতে শতাধিক মোটরসাইকেল নিয়ে জেলা সদর উপজেলা শ্রমিক লীগের নেতাকর্মীরা মহাসড়কের দিকে যাচ্ছিল। মো. জুয়েল রানার মোটরসাইকেলটিকে একটি বালুভর্তি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে তিনি নিহত হন।  

টাঙ্গাইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে নিহতের মোটরসাইকেলটি পাওয়া গেলেও ঘাতক ট্রাক ও চালক পালিয়ে গেছে।         

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর