৭ মে, ২০২২ ০৫:৩৪

ফতুল্লায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ফতুল্লায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা পুলিশ ঝর্না আক্তার (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। গতকাল শুক্রবার (৬ মে) সকালে নিহতের লাশ ফতুল্লা থানার প্রতাব নগরের নিজ বাসা থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর স্বামী আলমগীরকে (২৭) আটক করে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

নিহত ঝর্না আক্তার ফতুল্লা থানার প্রতাব নগরের বাবুল মিয়ার মেয়ে। এ ঘটনায় গৃহবধূর বাবা বাবুল মিয়া ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার এসআই নজরুল ইসলাম জানায়, ঝর্না আক্তার নিহতের ঘটনায় নিহতের বাবা একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। তবে নিহতের স্বামীর দেওয়া তথ্য ও বিভিন্ন সময় অসংলগ্ন কথা বলায় সন্দেহজনক মনে হয়েছে। এছাড়া গৃহবধূর ঝর্নার ফাঁসের স্থান গলায় গোলাকার চিহ্ন থাকায় বিষয়টি সন্দেহজনক। তাই স্বামী আলমগীরকে (২৭) আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটা হত্যা না আত্মহত্যা, সেটি জানা যাবে।

তিনি আরও জানান, গৃহবধূ ঝর্না ও তার স্বামী আলমগীরের মধ্যে বেশ কয়েক দিন আগে ঝগড়া হয়েছিল। এ নিয়ে নেপথ্যে কোনো ঘটনা আছে কিনা তা তদন্ত করা হচ্ছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর