৯ মে, ২০২২ ২০:২৬

গোপালগঞ্জে তুষার হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে তুষার হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশ ছাত্রলীগ গোপালগঞ্জ জেলা শাখার সাবেক সিনিয়র সহসভাপতি রাকিব হোসেন তুষার হত্যার বিচার ও দোষীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গোপালগঞ্জে জেলা ছাত্রলীগ এ কর্মসূচির আয়োজন করে।

 আজ সোমবার দুপুরে বৃষ্টি উপেক্ষা করে সরকারি বঙ্গবন্ধু কলেজের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় চৌরঙ্গীতে গিয়ে শেষ হয়। এ কর্মসূচিতে যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী অংশ নেন।

পরে সেখানে জেলা ছাত্রলীরগের সভাপতি নিউটন মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ শাহাবুদ্দিন হিটু, উপদপ্তর সম্পাদক তানভীর হাসান জনি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান পিয়াল, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল্লাহ রাজু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এম এম ফিরোজ মাহমুদ, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মিকাইল মুন্সী, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোল্লা রনি হোসেন, সরকারি বঙ্গবন্ধু কলেজ শাখার সাবেক আহবায়ক সজীব হকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর