১৬ মে, ২০২২ ১৮:৪১

জমি নিয়ে দ্বন্দ্বের জেরে হামলা, বৃদ্ধ নিহত

পঞ্চগড় প্রতিনিধি

জমি নিয়ে দ্বন্দ্বের জেরে হামলা, বৃদ্ধ নিহত

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় জমি নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের হামলায় আইয়ুব আলী (৬২) নামে এক বৃদ্ধ মারা গেছেন। রবিবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

আইয়ুব আলীর বাড়ি তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের দগর বাড়ি গ্রামে। তিনি ওই গ্রামের মৃত সালে খা’র ছেলে। তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ৪ মে বিকেলে দগর বাড়ি গ্রামে আইয়ুব আলীর পরিবারের ওপর প্রতিপক্ষরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালালে ১০ জন গুরুতর আহন হন। এ ঘটনায় ২৮ জনকে আসামি করে থানায় মামলা করা হয়। মামলার একজন আসামিকে গ্রেফতার করে পুলিশ।

আইয়ুব আলীর মৃত্যুর পর ওই দিন রাতেই তেঁতুলিয়া থানা পুলিশ মামলার ৬ নম্বর আসামি মুক্তিযোদ্ধা আকবর আলীর বাড়িতে অভিযান চালায়। এসময় কয়েকটি ধারালো ছুরি ও বল্লমসহ বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়। পুলিশের ধারণা এসব অস্ত্র দিয়েই হত্যার উদ্দেশ্যে ওই হামলা চালানো হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা তপন কুমার এই অভিযান পরিচালনা করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের হয়েছে। আমরা একজন আসামিকে গ্রেফতার করেছি। অন্য আসামিদের গ্রেফতারের অভিযান চলছে। ইতিমধ্যে ৬ নম্বর আসামির বাড়ি থেকে আমরা বেশ কিছু ধারালো অস্ত্র উদ্ধার করেছি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর