১৬ মে, ২০২২ ২২:০৯

প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে খুন, স্বামী গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি:

প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে খুন, স্বামী গ্রেফতার

গাজীপুরে পাঁচ বছর প্রেম করে বিয়ে করার আট বছর পর এক যুবক তার স্ত্রীকে গলা টিপে খুন করেছে। পরে লাশ ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যার নাটক সাজায়। এ ঘটনায় নিহতের স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ঘটনার প্রায় দুইবছর পর ক্লুলেস এ খুনের ঘটনার রহস্য উম্মোচন করেছে পিবিআই। 

সোমবার গাজীপুর পিবিআই’র পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান এ তথ্য জানিয়েছেন। গ্রেফতারকৃতের নাম মো: সোহেল রানা (২৭)। তিনি দিনাজপুরের নবাবগঞ্জ থানার শিবপুর গ্রামের কোহিনুর প্রমানিক ছেলে। 

নিহতের স্বজনরা জানান, প্রায় পাঁচ বছর প্রেম করার পর ২০১২ সালে কুষ্টিয়ার দৌলতপুর থানার চর ভবনন্দদীয়া এলাকার সিদ্দিকুর রহমানের মেয়ে বৃষ্টি খাতুনকে (২৪) বিয়ে করে সোহেল রানা। তারা দু’জনই গার্মেন্টস কর্মী। বিয়ের পর তাদের কোন দাম্পত্য কলহ ছিল না। তাদের এক পুত্র সন্তানের জন্ম হয়। বাবা-মা ও স্ত্রী-সন্তানকে নিয়ে গাজীপুরের জয়দেবপুর থানার ভবানীপুর এলাকায় ভাড়া বাসায় থাকে সোহেল। 


পুলিশ সুপার আরো জানান, এ ঘটনায় জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। চার মাস তদন্ত শেষে থানার পুলিশ এ মামলায় কাউকে গ্রেফতার না করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে। পরে আদালতের নির্দেশে পিবিআই মামলাটির তদন্ত শুরু করে। পরে গত ১৪ মে পিবিআই নিহতের স্বামী সোহেল রানাকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে গ্রেফতারকৃত সোহেল রবিবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। 

গ্রেফতারকৃত সোহেল জানায়, ঘটনার ৬ দিন আগে ঈদের ছুটিতে স্ত্রী সন্তানকে নিয়ে সোহেল শ্বশুর বাড়িতে ঈদ করতে যায়। ঈদ শেষে একমাত্র সন্তানকে শ্বশুর বাড়িতে রেখে স্ত্রীকে নিয়ে সে গাজীপুরের বাসায় আসে এবং স্ত্রীকে খুন করে। 

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর