২০ মে, ২০২২ ২২:০৩

‘তরুণ ও যুবসমাজকে রক্ষায় গ্রামে খেলার মাঠ রাখতে হবে’

ভোলা প্রতিনিধি

‘তরুণ ও যুবসমাজকে রক্ষায় গ্রামে খেলার মাঠ রাখতে হবে’

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, তরুণ ও যুব সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে হলে গ্রামে খেলার মাঠ রাখতে হবে। খেলাধুলার আয়োজন করতে হবে। আর এ কারণেই বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ এর আয়োজন করা হয়েছে। 

আজ শুক্রবার বিকালে ভোলার গজনবী স্টেডিয়ামে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনকালে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন। 

ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রাজিব আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন সরদার,  উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, এসি ল্যান্ড আলী সুজা, প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান, প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু, জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক ইয়ারুল আলম লিটন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা  ফিদা হাসান, ইউপি চেয়ারম্যান মো. বশির আহম্মদ, ইউপি চেয়ারম্যান এমদাত হোসেন কবির, জেলা ক্রীড়া অফিসারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা। 

টুর্নামেন্টে ১৪ টি দল অংশ নেয়। উদ্বোধনী খেলায় অংশ নেয় আলীনগর ও ধনিয়া ইউনিয়ন একাদশ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর