২১ মে, ২০২২ ০২:২৬

ধামরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে ব্যবসায়ী নিহত, আটক ১

ধামরাই প্রতিনিধি

ধামরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে ব্যবসায়ী নিহত, আটক ১

সংঘর্ষে নিহত ব্যবসায়ী

ঢাকার ধামরাইয়ের বালুর ব্যবসাকে কেন্দ্র দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ফরহাদ হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে ধামরাইয়ের গাংগুটিয়া বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ জাকারিয়া নামে এক ব্যক্তিকে আটক করেছে। নিহত ফরহাদ হোসেন ধামরাইয়ের অর্জুনালাই গ্রামের ধলু মিয়ার ছেলে। তিনি ভেকু মেশিন ভাড়ার ব্যবসা করতেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, ধামরাইয়ের গাংগুটিয়া ইউনিয়নের অর্জুনালাই গ্রামের জাকারিয়া ও মতিন গ্রুপের মধ্যে স্থানীয় গাজীখালি নদী থেকে বালুর ব্যবসা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে শুক্রবার রাত ৯টার দিকে গাংগুটিয়া বাজারে জাকারিয়া ও মতিন গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় ভেকু ব্যবসায়ী ফরহাদ হোসেন এগিয়ে গেলে জাকারিয়া গ্রুপের লোকজন তার মাথার পেছনে লাঠি ও হাতুড়ি দিয়ে আঘাত করে। 

পরে স্থানীয় লোকজন ফরহাদ হোসেনকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় স্থানীয় জনতা জাকারিয়াকে আটকের পর পুলিশে সোপর্দ করেছে। এরপর থেকে ওই এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে।
   
ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, সংঘর্ষে ফরহাদ হোসেন নামে এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় জাকারিয়া নামে একজনকে আটক করা হয়েছে।  

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর