২৩ মে, ২০২২ ১৬:২৪

কার্গোর ধাক্কায় নৌকার মাঝি নিহত, মাস্টারসহ আটক ১১

বাগেরহাট প্রতিনিধি

কার্গোর ধাক্কায় নৌকার মাঝি নিহত, মাস্টারসহ আটক ১১

বাগেরহাটের মোংলা-ঘষিয়াখালী নৌ-রুটে পণ্যবাহী কার্গোর ধাক্কায় ফারুক হোসেন খলিফা (৫৫) নামে এক নৌকার মাঝি নিহত হয়েছেন। এ ঘটনায় কার্গোর মাস্টারসহ ১১ জনকে আটক করেছে নৌ পুলিশ।

সোমবার (২৩ মে) সকাল ৯টার দিকে পশুর নদীর ঘষিয়াখালী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত ফারুক হোসেন খলিফা মোরেলগঞ্জ উপজেলার ঘষিয়াখালী গুচ্ছগ্রামের আলকাস হোসেনের ছেলে। ফারুক হোসেন ওই নদীতে খেয়ার মাঝি হিসেবে নৌকা চালাতেন।

স্থানীয়রা জানান, সোমবার সকাল ৯টার দিকে ফারুক মাঝি টার্মিনালে নৌকা বেঁধে খাবার খাচ্ছিলেন। এ সময় চট্টগ্রামগামী  একটি কার্গো নিয়ন্ত্রণ হারিয়ে টার্মিনালের উপর উঠে যায়। এতে টার্মিনালের পাশে থাকা লোহার পিলারের নিচে চাপা পড়েন ফারুক। ঘটনাস্থলেই তিনি মারা যান।

স্থানীয় বহরবুনিয়া ইউপি চেয়ারম্যান মো. রিপন হোসেন তালুকদার বলেন, নিহত ফারুক হোসেন খলিফা খুবই দরিদ্র মানুষ। খেয়ে না খেয়ে তার সংসার চলত। কার্গোর মালিককে তার হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি। 

ঘষিয়াখালী নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. শরিফুল ইসলাম বলেন, দুর্ঘটনাস্থল থেকে নিহত মাঝির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কার্গোর মাস্টার বেলায়েত হোসেন ও ১১ জন ক্রুকে আটক ও কার্গোটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল বলে জানান তিনি।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর