২৪ মে, ২০২২ ২২:৩৩

টেকনাফে পৃথক অভিযানে ৪৮ হাজার ইয়াবাসহ আটক ২

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে পৃথক অভিযানে ৪৮ হাজার ইয়াবাসহ আটক ২

কক্সবাজারের টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর বিশেষ জোনের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ৪৮ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে। এসময় আব্দুল মালেক নামে এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা মুকুল গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, টেকনাফে মোবাইল ফোন ও ইজিলোডের ব্যবসার আড়ালে মাদক কারবার চলছে। সোমবার রাতে টেকনাফ আলো শপিং কমপ্লেক্সস্থ সাউথইস্ট ব্যাংক এটিএম বুথের পশ্চিম পার্শ্বে অভিযান চালিয়ে বাহারছড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নোয়াখালী পাড়া বাঘঘোনা এলাকার মৃত হাছন আলীর ছেলে মো. নুরুল আলমকে (৩৮) আটক করা হয়। এসময় তার ডান হাতে ধরা অবস্থায় একিটি শপিং ব্যাগের ভিতর থেকে ৫৪ লক্ষ টাকা মূল্যের ১৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তার সহযোগী মাদক কারবারে জড়িত আলো শপিংয়ের মোবাইল ফোন ও ইজিলোডের দোকানদার পৌরসভার ৫নং ওয়ার্ডের অলিয়াবাদ এলাকার মো. হেছনের ছেলে নুরুল আবছার (৩৪) কেউ আটক করা হয়। 

এছাড়া অপরদিকে একইদিনে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নোয়াখালী পাড়া বাঘঘোনা এলাকাস্থ আব্দুল মালেকের বসত-বাড়িতে তল্লাশী চালিয়ে ৭৫ লক্ষ টাকা মূল্যের ২৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক কারবারে জড়িত বসতবাড়ি থেকে বাহারছড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নোয়াখালী পাড়া বাঘঘোনা এলাকার জহির আহমদের ছেলে আব্দুল মালেক (৩১) পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় তাকে পলাতক আসামি করা হয়েছে।

তিনি আরো জানান, উদ্ধার ইয়াবাসহ আটক ও পলাতকদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে মাদক আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর