৩ জুন, ২০২২ ১৮:১৭

নওগাঁয় স্বেচ্ছায় রক্তদান ও বৃক্ষরোপণ কর্মসূচি

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় স্বেচ্ছায় রক্তদান ও বৃক্ষরোপণ কর্মসূচি

নওগাঁয় স্বেচ্ছায় রক্তদান ও বৃক্ষরোপণ কর্মসূচি

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নওগাঁর বদলগাছীতে স্বেচ্ছায় রক্তদান ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবদলের আয়োজনে শুক্রবার বিকেলে উপজেলা সদরের নতুনহাট মাঠে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বদলগাছী উপজেলা যুবদলের আহ্বায়ক মেজবাউল হকের সভাপতিত্বে রক্তদান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বদলগাছী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফজলে হুদা বাবুল।

অন্যান্যদের মধ্যে উপজেলা বিএনপির আহ্বায়ক জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক আইজুল ইসলাম, সাইদুর রহমান, সদস্য আব্দুল হাদী, জেলা মহিলা দলের আহ্বায়ক কমিটির সদস্য ও বদলগাছী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাম্মী আখতার প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মসূচিতে বিএনপি, যুবদল ও ছাত্রদলের অর্ধশতাধিক নেতাকর্মী রক্ত দেন। সংগৃহীত রক্ত নওগাঁর প্রাইম ল্যাব ক্লিনিকে দান করা হবে। সেখান থেকে রোগীরা তাদের প্রয়োজন অনুযায়ী রক্ত সংগ্রহ করতে পারবেন। রক্তদান কর্মসূচি শেষে বদলগাছী উপজেলা সদরে ছোট যমুনা নদীর তীরে গাছের চারা রোপণ করে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি ফজলে হুদা বাবুল।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর