৩ জুন, ২০২২ ২০:৫২

বগুড়ায় জুয়ার আসরে পুলিশের অভিযান, আটক ৮

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় জুয়ার আসরে পুলিশের অভিযান, আটক ৮

প্রতীকী ছবি

বগুড়ার শেরপুরে খানপুর ইউনিয়নে জুয়ার আসরে অভিযান চালিয়েছে পুলিশ। এসময় আটজন জুয়াড়িকে আটক করা হয়। সেইসঙ্গে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করা হয়। শুক্রবার বিকেলে আটক ব্যক্তিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে বগুড়ায় পাঠানো হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-উপজেলার খানপুর ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের বাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য খলিলুর রহমান (৫৫), একই গ্রামের সিরাজ উদ্দিন (৪০), জিয়াউর রহমান (৩৮), মহির উদ্দিন (৫০), আনোয়ার হোসেন (৪০), বাদশা সেখ (৪৫), নুরুল ইসলাম (৫০) ও  শরিফ আহমেদ (৩০)।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম ও আফজাল হোসেনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য খলিলুর রহমানের বাড়িতে ওই জুয়ার আসর বসানো হয়েছিল।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম ও আফজাল হোসেন জানান, বেশ কিছুদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আওয়ামী লীগ নেতা ও সাবেক মেম্বার খলিলুর রহমান চৌবাড়িয়া গ্রামস্থ তার বসতবাড়িতে আসর বসিয়ে জুয়া খেলা চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতেও জুয়ার আসর বসানো হয়। গোপনে বিষয়টি জানতে পেরে সেখানে অভিযান চালানো হয়। সেইসঙ্গে  বসতবাড়ির একটি কক্ষে জুয়া খেলারত অবস্থায় হাতেনাতে তাদের আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে খেলার সরঞ্জাম তাস, নগদ দুই হাজার ৮০ টাকা উদ্ধারপূর্বক জব্দ করা হয়। এছাড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

পুলিশের ওই কর্মকর্তারা জানান, অভিযানে জুয়াড়িরা ছাড়াও মামলার পলাতক ওয়ারেন্টভুক্ত ও মাদক মামলার আরও ছয়জন আসামি গ্রেফতার করা হয়। সবমিলিয়ে মোট ১৪ জন গ্রেফতার ব্যক্তিকে বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর