১০ জুন, ২০২২ ১৩:৫০

ডিবিসির প্রযোজনা নির্বাহীর হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি

ডিবিসির প্রযোজনা নির্বাহীর হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

ডিবিসির প্রযোজনা নির্বাহীর হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী ও সিরাজগঞ্জের সন্তান আব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে শহীদ নাজমুল চত্বরে প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ইসরাইল হোসেন বাবু, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক হীরক গুন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, সাবেক সভাপতি হারুন-অর রশিদ খান হাসান, সহ-সভাপতি এসএম তফিজ উদ্দিন, প্রেসক্লাবের সদস্য ইসমাইল হোসেন প্রমুখ।

এসময় আরও বক্তব্য রাখেন শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সেলিম রেজা, পূজা উদযাপন পরিষদ, বেলকুচি, কামারখন্দ ও সলঙ্গায় কর্মরত সাংবাদিকরা। মানববন্ধনে বক্তারা দুর্বৃত্তের হাতে ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী আব্দুল বারীকে নির্মমভাবে হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতারের দাবি জানান। একই সঙ্গে ঘাতকদের দ্রুত গ্রেফতার না করলে সিরাজগঞ্জে থেকেই আগামী দিনে বৃহত্তর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

প্রসঙ্গত, গত ৭ জুন রাজধানীর নিকেতনের কাছে হাতিরঝিল থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলাকেটে নৃশংসভাবে হত্যা করা হয় তাকে। পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর