১২ জুন, ২০২২ ১৭:৪৫

পুলিশের ওপর হামলার ১ মাস পর মাদক ব্যবসায়ী গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি

পুলিশের ওপর হামলার ১ মাস পর মাদক ব্যবসায়ী গ্রেফতার

লালমনিরহাটের কালীগঞ্জে পুলিশের দুই এএসআইসহ চারজন আহতের ঘটনার ১ মাস পর পলাতক মাদক ব্যবসায়ী তোফাজুল হোসেনকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসূল জানান, শনিবার রাতে কালীগঞ্জ থানা পুলিশ উপজেলার দলগ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

সূত্র আরও জানায়, গত ১২ মে জেলার কালীগঞ্জের কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেট এলাকায় পুলিশের অভিযান চলাকালে হামলার ঘটনা ঘটে। মার্কেট এলাকায় মহিপুর-কাকিনা সড়কের ওপর কালিগঞ্জ থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গাড়ি তল্লাশি করছিলেন। এ সময় ঢাকা মেট্রো গ-১১-৫১১২ নম্বরের একটি গাড়ি কাকিনা থেকে রংপুরের দিকে যাচ্ছিল। গাড়িটি থামিয়ে পুলিশ তল্লাশি চালানোর চেষ্টা করলে গাড়ির চালক ও তার এক সহযোগী প্রাইভেটকার থেকে বের হয়ে এলোপাতাড়ি চাকু মারা শুরু করে। এ সময় তাদের চাকুর আঘাতে কালিগঞ্জ থানা পুলিশের এএসআই মো. শাহজাহান এবং এএসআই মো. মমতাজ আহত হন।

ঘটনাস্থলের পাশে থাকা স্থানীয়রা পুলিশকে সহায়তার জন্য এগিয়ে আসলে দুইজন মাদক কারবারীদের ছুরির আঘাতে আহত হন। ঘটনাস্থল থেকে গাড়িচালক ও তার সহযোগী পালিয়ে যায়। পুলিশ গাড়িটি তল্লাশি করে ১৮০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

এ ঘটনায় কালীগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হলে তদন্তে নেমে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী তোফাজুলকে শনাক্ত করে পুলিশ। পুলিশের দেওয়া তথ্য অনুসারে, পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর জড়িত থাকার প্রমাণ রয়েছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসূল বলেন, মাদক ব্যবসায়ী তোফাজুলকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর