১৪ জুন, ২০২২ ১৯:০৪

ফেনীতে ফেন্সিডিলসহ আটক ৩

ফেনী প্রতিনিধি:

ফেনীতে ফেন্সিডিলসহ আটক ৩

ফেনীর লালপোল এলাকায় অভিযান চালিয়ে ৯৯ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে র‍্যাব ৭ ফেনী ক্যাম্প। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়। মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন এলাকা থেকে মাদকগুলো উদ্ধারসহ ৩ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আবুল কালামের ছেলে মোহাম্মদ মাহাফুজ (২০), চাপাইনবাবগঞ্জের গোমেস্তাপুর থানার আড্ডা ভাটখোর এলাকার মৃত শাহীন মিয়ার ছেলে সোহেল রানা (২৪) ও নওগাঁ জেলার মান্দা থানার কয়লা বাড়ী এলাকার আমজাদ হোসেনের ছেলে হাবিবুর রহমান।

র‍্যাব ৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় একটি কাভার্ড ভ্যান জব্দ করে চালকসহ মোট ৩ জন ব্যক্তিকে আটক করতে সক্ষম হয় র‍্যাব। একপর্যায় তাদের জিজ্ঞাসাবাদে এবং দেখানো মতে কাভার্ড ভ্যানটির ড্রাইভিং সীটের নীচে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় একটি কাপড়ের ব্যাগের ভিতর থেকে ৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। 

অধিনায়ক জাবের ইমরান জানান, পরে উদ্ধারকৃত মাদক ফেন্সিডিলসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ফেনী মডেল থানায় পাঠানো হয়।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর