শিরোনাম
১৭ জুন, ২০২২ ১৮:২০

কলেজছাত্রীকে শ্লীলতাহানি, ৩ যুবকের বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

কলেজছাত্রীকে শ্লীলতাহানি, ৩ যুবকের বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে এক কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নে ওই ছাত্রীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। পরে রাতেই তিনজনকে আসামি করে বিজয়নগর থানায় মামলা দায়ের করেন কলেজছাত্রী।।

আসামিরা হলেন-সিঙ্গারবিল ইউনিয়নের বাসিন্দা জসিম মিয়া (৩৫), ফারুক মিয়া (৩০) ও জিসান মিয়া (২২)। তবে এখন পর্যন্ত তাদের কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার এজাহারে বলা হয়, জসিমের স্ত্রীর সঙ্গে ওই কলেজছাত্রীর ভাইয়ের ফোনে কথা হতো। এজন্য জসিম তার ভাইকে কয়েকদিন আগে বেধড়ক পেটান। পরে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা হয়। তবে ওই ঘটনার পর থেকেই জসিম ওই কলেজ শিক্ষার্থীকে কলেজে যাওয়া-আসার সময় রাস্তায় অশ্লীল মন্তব্য করতেন।

বৃহস্পতিবার সকালে জসিম তার দুই সহযোগী ফারুক ও জিসানকে নিয়ে ওই শিক্ষার্থীর বাড়ির সামনে অবস্থান নেয়। সকাল সাড়ে ৮টার দিকে ওই শিক্ষার্থী বাড়ি থেকে বের হলে জসিম তার ওপর ঝাঁপিয়ে পড়ে তার পরনের বোরকা টেনে ছিঁড়ে ফেলেন। এ সময় ওই শিক্ষার্থীর এক চাচাতো ভাই এসে তাকে উদ্ধার করেন। খবর পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে আসলে জসিমসহ অন্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

এ বিষয়ে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান জানান, ভুক্তভোগীর করা মামলাটি নথিভুক্ত করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর