শিরোনাম
১৮ জুন, ২০২২ ২২:৫০

ঘোড়ার ভোট গেল হরিণে!

কুমিল্লা প্রতিনিধি:

ঘোড়ার ভোট গেল হরিণে!

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে হরিণ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান বাবুল। তেমন কোন কর্মী বা সমর্থক নেই। তেমন প্রচারণাও চোখে পড়েনি। তিনি কি করে ২ হাজারের বেশি ভোট পেয়েছেন! এদিকে অনেকটা হরিণ প্রতীকের মতো দেখতে ঘোড়া। আলোচনা হচ্ছে, অনেক ভোটার ঘোড়া মার্কা ভেবে হরিণ প্রতীকে ভোট দিয়ে ফেলেছেন। তাই হরিণ প্রতীকের এত বেশি সংখ্যক ভোট। 

নগরীর ১৯ নং ওয়ার্ডের নাম প্রকাশে অনিচ্ছুক এক ভোটার বলেন, আমি ঘোড়া প্রতীকেই ভোট দিতে গিয়েছিলাম। ঘোড়া প্রতীক সিরিয়ালে হরিণের কাছাকাছি ছিল। তাই ঘোড়া ভেবে হরিণে চাপ দিয়ে ফেলেছি। আমার ধারণা এমন অনেকেই ভুল করেছেন। যে কারণে হরিণের ভোট এত বেশি। 

এই বিষয়ে ঘোড়া প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন কায়সার বলেন, ইভিএমে হরিণের নিচে ঘোড়া প্রতীক। আমরাও খবর পেয়েছি অনেক ভোটার ঘোড়া ভেবে হরিণে ভোট দিয়ে ফেলেছে। পরে হায় হায় করেছে। আর হরিণ প্রতীকের প্রার্থীর তো ঘরের ভোট ছাড়া কোন ভোট পাওয়ার কথা নয়। এত ভোট কি করে পেল তাই বুঝে আসছে না। 

হরিণ প্রতীকের প্রার্থী কামরুল আহসান বাবুল বলেন, এগুলো আমার ভোট। হয়তো আমার অনেক ভোট গেছে ঘোড়াতে। এগুলা নিয়ে কথা বলতে পারিনা। কারণ এগুলা জাতীয় ইস্যু। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর