২০ জুন, ২০২২ ২১:২৫

চাঁদপুরে অপহরণকারীকে গ্রেফতার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে অপহরণকারীকে গ্রেফতার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

চাঁদপুরের হাজীগঞ্জে দেশগাঁও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণির ছাত্রী সামিয়া ইসলাম এর অপহরণকারীকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শিক্ষার্থীরা মানববন্ধন করেছে। সেইসাথে তারা অপহৃত সামিয়াকে দ্রুত উদ্ধারের দাবি জানান।

সোমবার দুপুরে শিক্ষার্থীরা দেশগাঁও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয় থেকে প্রতিবাদ মিছিল নিয়ে অপহরণকারীর বাড়িতে যাওয়ার চেষ্টা করলে শিক্ষকরা বাঁধা দিলে তারা সড়কেই প্রতিবাদ সমাবেশ করে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন, সহকারি প্রধান শিক্ষক তায়েব চৌধুরী ও সহকারি শিক্ষক নজরুল ইসলাম।

শিক্ষকরা জানান, শুক্রবার বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে দেশগাঁও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী সামিয়া ইসলামকে সন্ত্রাসী শাওন নামের যুবক অপহরণ করে নিয়ে যায়। এঘটনায় সামিয়ার মা শাহিনা বেগম ফরিদগঞ্জ থানায় ৩ জনকে আসামি করে অপহরণ মামলা দায়ের করেন। 

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ওই শিক্ষার্থীর মা থানায় অপহরণ মামলা করলে, আমরা তা গ্রহণ করেছি। সামিয়াকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছি। দ্রুত সময়ের মধ্যে ভাল ফলাফল পাওয়া যাবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর