২৮ জুন, ২০২২ ২০:৪৬

ছোট বোনকে উত্ত্যক্তের প্রতিবাদে বড় ভাইকে পিটিয়ে জখম

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

ছোট বোনকে উত্ত্যক্তের প্রতিবাদে বড় ভাইকে পিটিয়ে জখম

নারায়ণগঞ্জে বন্দরে ছোট বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বড় ভাই সোহানকে (১৯) রড দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে  কিশোর গ্যাং এর সদস্যরা। বন্দর উপজেলাধীন চরঘারমোড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। গত ২৫ জুন ঘটনা ঘটলেও মঙ্গলবার আহত সোহানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়।  

এ ঘ্টনায় বন্দর থানায় হামলাকারী কিশোর গ্যাং সীমান্তসহ বেশ কয়েক জনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন আহত সোহানের মা। আহত সোহান বন্দরের ঘারমোড়া এলাকায় রিপন মিয়ার ছেলে। আর অভিযুক্তরা হলেন মদনগঞ্জ সৈয়ালবাড়ি ঘাট এলাকার আবুল হোসেনের ছেলে মো. সীমান্ত (২০), লক্ষারচর এলাকার মো. হোসেন মিয়ার ছেলে মো. হিমেল(২১), পুনাইনগর এলাকার টুটুল মিয়ার ছেলে ছাব্বির(২০)।

আহত সোহানের বাবা রিপন মিয়া জানান, উল্লেখিত সীমান্তসহ আসামিরা এলাকায় বিভিন্ন অপকর্মে লিপ্ত থাকে। আমরা ঘারমোড়া এলাকার বাসিন্দা হলেই বর্তমানে চরঘারমোড়ায় স্বামী ও ছেলে-মেয়ে নিয়ে একত্রে বসবাস করে আসছি। কিন্তু বেশকিছুদিন যাবৎ আমার ১৫ বছর বয়সি কিশোরী মেয়ে সোহানাকে বখাটে সীমান্ত নানা সময়ে বিরক্ত করে আসছে। তার ভয়ে আমার মেয়ে বাড়ি থেকে বের হতেও ভয় পেয়ে থাকে। পরবর্তী তারা আমার চরঘারমোড়ার বাড়িতে এসেও উত্যক্ত করা শুরু করে। এ বিষয়ে আমার বারবার প্রতিবাদ করলেও বখাটে সীমান্ত তাতে কর্নপাত করেনি। সর্বশেষ গত ২৫ জুন উল্লেখিত আসামীরা দেশীয় অস্ত্রসহ সজ্জিত হয়ে আমাদের বাড়িতে এসে আমার মেয়েকে একইভাবে উত্যক্ত করলে আমার ছেলে সোহান তাদের বাড়ি হতে চলে যেতে বলে। ওই সময় সীমান্ত তার হাতে থাকা চাপাতি দিয়ে সোহানকে হত্যার উদ্দেশ্যে বেধড়ক কোপাতে থাকে। এতে আমার ছেলের মাথায় মারাত্মক জখম ঘটে। একই সময় হিমেল ও ছাব্বির তাদের হাতে থাকা লোহার রড দিয়ে আমার ছেলে সোহানকে পিটিয়ে জখম করে। সোহানের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সীমান্ত তার দলবল আমার ছেলেকে হত্যার হুমকি দিয়ে সটকে পড়ে।
 
এ বিষয়ে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, থানায় অনেক ধরণের অভিযোগ আসে। তবে আমরা তদন্ত করছি বিষয়টি। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর