৪ জুলাই, ২০২২ ২০:০৭

চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১৪ লাখ টাকা চুরি!

দিনাজপুর প্রতিনিধি

চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১৪ লাখ টাকা চুরি!

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জানালার গ্রিল ভেঙে ১৩-১৪ লাখ টাকা চুরির খবর পাওয়া গেছে। ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে। তবে ঠিক কত টাকা চুরি হয়েছে সেটি হাসপাতাল কর্তৃপক্ষ স্পষ্ট করতে পারেনি। তবে সিভিল সার্জন ও পুলিশ জানিয়েছে, ১৩-১৪ লাখ টাকা চুরি হয়েছে।

রবিবার দিবাগত রাতের কোন এক সময় হাসপাতালের প্রধান সহকারীর কক্ষে এই চুরির ঘটনা ঘটে বলে জানা যায়।  

জানা যায়, হাসপাতালের প্রধান সহকারীর কক্ষের পেছনের দিকের জানালার গ্রিল ভেঙে ভেতরে প্রবেশ করে চোরেরা। এ সময় ওই কক্ষের স্টিলের আলমারির ও টেবিলের ড্রয়ার ভেঙে কাগজপত্র তছনছ করে এবং আলমারিতে থাকা ওই টাকা নিয়ে যায়। তবে চুরির বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কেউ কোনো কথা বলতে রাজি হননি। 

চুরির ঘটনা নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. বোরহান-উল ইসলাম সিদ্দিকী জানান, হাসপাতালের চুরির ঘটনা শুনে বেলা ১১টায় ঘটনাস্থল পরিদর্শন করেছি। হাসপাতালের ক্যাশিয়ারের বরাত দিয়ে তিনি জানান, হাসপাতাল থেকে ১৩-১৪ লাখ টাকা চুরি হয়েছে। টাকা চুরির সাথে কিছু ভাউচারও খোয়া গেছে। বিভিন্ন বিল বাবদ সেই টাকাগুলো ছিল। তবে চুরির ঘটনার সঙ্গে স্বাস্থ্য বিভাগের কোনও কর্মকর্তা বা কর্মচারীর গাফিলতি থাকলে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।

চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, চুরির ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন জনের সঙ্গে কথা বলেছি। ইতোমধ্যে তদন্ত শুরু করেছি। শুনেছি, ১৪ লাখ টাকা চুরি হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর