৫ আগস্ট, ২০২২ ২০:৩২

চাঁপাইনবাবগঞ্জে চোরাই শ্যালো মেশিন উদ্ধার নিয়ে তুলকালাম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে চোরাই শ্যালো মেশিন উদ্ধার নিয়ে তুলকালাম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানা পুলিশ নোমান আলী নামের এক ব্যক্তির বাড়ি থকে চুরি হওয়া একটি শ্যালো মেশিন উদ্ধার করেছে। বৃহস্পতিবার রাতে চোরাই মেশিনটি উদ্ধার করা হয়। 

শ্যালো মেশিনের মালিক নাচোল উপজেলার সদর ইউনিয়নের ঝিকড়া পাঠানপাড়া গ্রামের নূরুয়ার ছেলে মজনু জানান, তার জমিতে সেচ দেয়ার জন্য গত মঙ্গলবার একটি শ্যালো মেশিন মাঠে নিয়ে যান এবং রাতে মেশিনটি তার জমিতে রেখে আসেন পরের দিন পানি সেচ দেয়ার জন্য। কিন্তু পরের দিন বুধবার সকালে তিনি জমিতে গিয়ে মেশিনটি দেখতে না পেয়ে অনেক জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে মজনু জানতে পারেন নাচোল উপজেলার কালইর বাজারে ভাংড়ির দোকানদার তরিকুলের দোকোনে মেশিনটি আছে। বিষয়টি তিনি নাচোল থানা পুলিশকে জানালে বিষয়টি টের পেয়ে নোমান আলীর বাড়িতে মেশিনটি রাখা হয়। পরে নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমানের নির্দেশে পুলিশের একটি অভিযানিক দল গতকাল বৃহস্পতিবার গভীর রাতে নোমান আলীর বাড়ি থেকে চুরি হওয়া শ্যালো মেশিনটি উদ্ধার করে থানা হেফাজতে রাখে। 

এ বিষয়ে নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান, বিভিন্ন সূত্র ধরে নামো ঝিকড়া গ্রামের পাঠানপাড়ার মৃত গোলাম রশুলের ছেলে নোমান আলীর বাড়ি থেকে চোরাই শ্যালো মেশিনটি উদ্ধার করা হয়েছে। তবে শ্যালোর মালিক অভিযোগ দিলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে শ্যালোর মালিক মজনু জানান, তার চুরি হওয়া শ্যালো মেশিনটি যার বাড়ি থেকে উদ্ধার হয়েছে তিনি এমপির শ্যালক এবং তিনি নিজে এমপির ভাতিজা। তাই তিনি মামলা করতে চান না।

উল্লেখ্য, নোমান আলী চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর- ভোলাহাট) আসনের বিএনপি’র সংসদ সদস্য আমিনুল ইসলামের শ্যালক বলে জানা গেছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর