৭ আগস্ট, ২০২২ ১৮:৪৭

মানিকগঞ্জে স্ত্রীসহ তিনজনকে কুপিয়ে জখম, থানায় মামলা

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে স্ত্রীসহ তিনজনকে কুপিয়ে জখম, থানায় মামলা

প্রতীকী ছবি

পারিবারিক দ্বন্দ্বে মানিকগঞ্জে স্ত্রীসহ তিনজনকে কুপিয়ে জখম করার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। রবিবার বিকেলে স্বামী হারুনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করা হয়।

মামলা সূত্রে জানা যায়, মানিকগঞ্জ শহরের বান্দুটিয়া এলাকায় গত শনিবার দুপুরে অভিযুক্ত হারুনের সাথে তার স্ত্রীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্ত্রী নাসিমাকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপায়। এরপর পাশের বাড়িতে থাকা স্ত্রীর বোন সাহানাজ ও তার ছেলে আশিককে কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় হারুনের ভায়রা মো. বাবর আলী বাদী হয়ে হারুনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন।

এদিকে, গুরুতর আহত হারুনের স্ত্রী নাসিমাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। বাবরের স্ত্রী ও সন্তান সদর হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার সময় অভিযুক্ত হারুনও আহত হন। তিনিও একই হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অভিযুক্ত হারুন পুলিশ পাহারায় রয়েছে। বিকেলে হারুনের ভায়রা বাবর আলী হারুনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর হারুনকে আদালতে প্রেরণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর